হার্বো-প্লাস (Herbo-Plus) কি? | হার্বো-প্লাস এর উপাদান, কার্যকারিতা ও সেবন বিধি- বিস্তারিত

হার্বো-প্লাস (Herbo-Plus) কি? এর উপাদান, কার্যকারিতা ও সেবন বিধি:  আসসালামু আলাইকুম, আমি জানি আপনারা হার্বো-প্লাস (Herbo-Plus) কি? এর উপাদান, কার্যকারিতা ও সেবন বিধি বিষয়ে ধারণা নিতে অনলাইনে সার্চ করছেন। 

এখানে আপনি এই বিষয় সম্পর্কে সব জানতে পারবেন। তো আসুন আমরা জেনে নিই।

হার্বো-প্লাস (Herbo-Plus) কি? এর উপাদান, কার্যকারিতা ও সেবন বিধি

হার্বো-প্লাস (Herbo-Plus) কি?

হার্বো-প্লাস (Herbo-Plus) হলো সম্পূর্ন ভেষজ উপাদানে তৈরী একটি আয়ুর্বেদিয় ঔষধ যা নিয়মিত সেবনে ইন্দ্রিয়ের শক্তি বৃদ্ধি হয় ও বৃদ্ধ ব্যক্তিরও পুষ্টিলাভ হয়। হার্বো-প্লাস সেবনে শুক্র তারল্য ও ইন্দ্রিয় শৈথিল্য দূর হয় এবং বল-বীর্য্য ও জীবনীশক্তি বৃদ্ধি পায়। এছাড়াও জটিল যৌন রোগের পর বা শারীরিক কিংবা মানসিক দুর্বলতার কারনে সৃষ্ট যৌন ভীতি ও দৈহিক মিলনে অনাশক্তি দূর করতে এবং দ্রুত বীর্যঙ্খলন প্রতিরোধ করতে অত্যন্ত কার্যকরী।

হার্বো-প্লাস
মূল উপাদান : প্রতি ৫ গ্রামে আছে
বিদারীকন্দ ০০.৪৩ গ্রাম
জায়ফল ৩১.৮৩ মি.গ্রা.
দারুচিনি ৩১.৮৩ মি.গ্রা.
লবঙ্গ ৩১.৮৩ মি.গ্রা.
পিপুল ৩১.৮৩ মি.গ্রা.
মরিচ ৩১.৮৩ মি.গ্রা.
আদা ৩১.৮৩ মি.গ্রা.
শিমুল ৩১.৮৩ মি.গ্রা.
অশ্বগন্ধা ৩১.৮৩ মি.গ্রা.
এবং অন্যান্য উপাদানে প্রস্তুত।
উপাদান : উইথেনিয়া সোমনিফেরা, আইপোমিয়া ডিজিটাটা, ইলেটারিয়া কার্ডামোমাম, মিরটাস কেরিওফাইলাস, সালমালিয়া মেলাবেরিকা, মিরিষ্টিকা ফ্রাগরান্স ও অন্যান্য উপাদান বাংলাদেশ জাতীয় আয়ুর্বেদিক ফর্মুলারী অনুযায়ী।
কার্যকারিতা : জন্মগত কিংবা কোন অসুস্থতা জনিত রতিঃ শক্তির দূর্বলতা, ইন্দ্রিয় শৈথিল্য, যৌন অক্ষমতা, দ্রুত বীর্যপাত, যৌবন অনাশক্তি, যৌন ভীতি, শারীরিক ও মানসিক দুর্বলতা ইত্যাদি রোগের চিকিৎসায় হার্বো-প্লাস বিশেষ ভাবে কার্যকরী।
সেবন বিধি : ১-২ চা চামচ ঔষধ (১ কাপ হালকা গরম দুধ সহযোগে) প্রতিদিন সকাল ও খেতে হবে। ২-৩ মাস নিয়মিত হার্বো-প্লাস সেবনে অত্যন্ত ভালো ফলাফল পাওয়া যায়। যৌন শীতলতার ক্ষেত্রে মহিলারাও সেবন করতে পারবেন।
পার্শ্ব প্রতক্রিয়িা : ভেষজ উপাদনে তৈরী বিধায় কোন পার্শ্ব প্রতক্রিয়িা নাই।

বিশেষ সতর্কতা : (১) ঔষধ সেবনের প্রথম ৭ দিন স্ত্রী সহবাস থেকে সম্পূর্ন বিরত থাকতে হবে। (২) ভরা পেটে ঔষধ সেবন নিষিদ্ধ। (৩) ঔষধ সেবন কালীন টক জাতীয় খাবার পরিহার করতে হবে।


তথ্যসূত্র : এস.বি ল্যাবরেটরীজ (আয়ুর্বেদিক) লিঃ

আশা করি হার্বো-প্লাস (Herbo-Plus) কি? এর উপাদান, কার্যকারিতা ও সেবন বিধিএই বিষয়টি আপনি বুঝতে পেরেছেন। যদি এই পোস্টটি থেকে কিছুটা উপকার হয়ে থাকে, তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। "ধন্যবাদ"

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন