১৫৪+ প্রেমের উক্তি স্ট্যাটাস ক্যাপশন | ফেসবুকের সেরা প্রেমের উক্তি ক্যাপশন ও স্ট্যাটাস

প্রেমের উক্তি: আপনার জীবনকে সহজ ও সুন্দর করে তুলবে। আমাদের ওয়েবসাইট হলো উক্তির ভান্ডার। এখানে সব রকমের নতুন নতুন ও সুন্দর সুন্দর উক্তি পেয়ে যাবেন। (হুমায়ুন ফরিদী প্রেমের উক্তি, রবীন্দ্রনাথের প্রেমের উক্তি, রোমান্টিক উক্তি, ইসলামিক প্রেমের উক্তি, পরকীয়া প্রেমের উক্তি, প্রেম নিয়ে মজার উক্তি, পুরুষের প্রেম নিয়ে উক্তি,ভালোবাসার কিছু উক্তি) এই সব ‍উক্তির মধ্যের একটি হলো প্রেমের উক্তি। তো চলুন উক্তি গুলো মধুর ভাবে পড়ে নেওয়া যাক। অনুপ্রেরণামূলক ভালোবাসার উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন।

হুমায়ুন ফরিদী প্রেমের উক্তি, রবীন্দ্রনাথের প্রেমের উক্তি, রোমান্টিক উক্তি, ইসলামিক প্রেমের উক্তি, পরকীয়া প্রেমের উক্তি, প্রেম নিয়ে মজার উক্তি, পুরুষের প্রেম নিয়ে উক্তি
  • হুমায়ুন ফরিদী প্রেমের উক্তি
  • রবীন্দ্রনাথের প্রেমের উক্তি
  • রোমান্টিক উক্তি
  • ইসলামিক প্রেমের উক্তি
  • পরকীয়া প্রেমের উক্তি
  • প্রেম নিয়ে মজার উক্তি
  • পুরুষের প্রেম নিয়ে উক্তি
প্রেমের উক্তি স্ট্যাটাস ক্যাপশন | ফেসবুকের সেরা প্রেমের উক্তি  ক্যাপশন ও স্ট্যাটাস


প্রেমের উক্তি স্ট্যাটাস

 মানুষের সবচেয়ে বড় দূর্বলতা হলো ভালোবাসার স্মৃতি গুলো কখনো ভুলতে পারে না,যত সে চেষ্টা করুক না কেন,স্মৃতিগুলো তার পিছু ছাড়ে না…(RM Shadin) 
প্রেমের উক্তি স্ট্যাটাস ক্যাপশন | ফেসবুকের সেরা প্রেমের উক্তি  ক্যাপশন ও স্ট্যাটাস

একটা ভালোবাসার মানুষের অভাব কোন কিছুতেই পূরন হয় না!হাজারো সুখের মাঝেও এই শূন্যতা পূরন হয়না…(RM Shadin)

 এই পৃথিবীতে প্রিয় মানুষগুলোকে ছাড়া বেঁচে থাকাটা কষ্টকর কিন্তু অসম্ভব কিছু নয়। কারো জন্য কারো জীবন থেমে থাকে না, জীবন তার মতই প্রবাহিত হবে-হুমায়ূন আহমেদ।

 ছেলেরা ভালোবাসার অভিনয় করতে করতে যে কখন সত্যি সত্যি ভালোবেসে ফেলে তারা তা নিজেও জানেনা … মেয়েরা সত্যিকার ভালোবাসতে বাসতে যে কখন অভিনয় শুরু করে তারা তা নিজেও জানেনা – সমরেশ মজুমদার ।

 বিশ্বাস করুন,আমি কবি হতে আসিনি,আমি নেতা হতে আসি নি-আমি প্রেম দিতে এসেছিলাম,প্রেম পেতে এসেছিলাম-সে প্রেম পেলামনা বলে আমি এই প্রেমহীন নীরস পৃথিবী থেকে নীরব অভিমানে চির দিনের জন্য বিদায় নিলাম- কাজী নজরুল ইসলাম।
প্রেমের উক্তি স্ট্যাটাস ক্যাপশন | ফেসবুকের সেরা প্রেমের উক্তি  ক্যাপশন ও স্ট্যাটাস
যতোক্ষন পর্যন্ত কোন মানুষ আপনার কাছে অচেনা, ততোক্ষন পর্যন্তই তার সাথে আপনার সম্পর্ক ভালো থাকবে,যখনই মানুষটি আপনার চেনা হয়ে যাবে, তখন তারসাথে আপনার সম্পর্ক নষ্ট হতে থাকবে….(RM Shadin)

 ভালোবাসার মানুষটিকে কখনো ইচ্ছাকৃতভাবে কষ্ট দেবেন না. কারন হয়তো আপনি এতে কিছুটা মজা পেলেও,ভালোবাসার মানুষটিকে সারাজীবনের জন্য হারাতে পারেন…(RM Shadin)

এই পৃথিবীতে প্রিয় মানুষগুলোকে ছাড়া বেঁচে থাকাটা কষ্টকর কিন্তু অসম্ভব কিছু নয়।মনে রেখো পৃথিবীর সকলকষ্টই ক্ষণস্থায়ি…(RM Shadin)

 জীবনে আপনি অনেকবার প্রেমে পড়বেন, কিন্তু একজন বিশেষ মানুষ আপনার জীবনে আসবে তাকে কখনোই ভুলতে পারবেন না, সে যদি আপনার জীবনসঙ্গি না হয় তবুও সে আপনার জীবনের এমন একজন হয়ে থাকবে যে আপনাকে আপনার জীবনের অর্থ দান করবে…(RM Shadin)

 কেউ ভালোবাসা পেলে এমন কি সুখ ছাড়াও সে বাঁচতে পারে…(দস্তয়েভস্কি।)

 কোন কিছুকে ভালোবাসা হলো সেটি বেঁচে থাক তা চাওয়া…(কনফুসিয়াস।)
প্রেমের উক্তি স্ট্যাটাস ক্যাপশন | ফেসবুকের সেরা প্রেমের উক্তি  ক্যাপশন ও স্ট্যাটাস

 যখন আপনি কাউকে ভালোবাসেন তখন আপনার জমিয়ে রাখা সব ইচ্ছেগুলো বেরিয়ে আসতে থাকে…(এলিজাবেথ বাওয়েন।)

 তাকেই ভালোবাসো, যে কিনা আপনার হাঁসি দেখে আপনার কষ্ট বুঝে নেয়।যে কিনা আপনার নিরবতায় কান পেতে আপনার কথা গুলো শুনতে পায়।এবং যে আপনার রাগঅভিমান দেখে আপনার ভালোবাসাকে বুঝতে পারে।কারন. নিঃসন্দেহে সে আপনাকে ভালবাসে।…(RM Shadin)

 ব্যস্ততাই একমাত্র ও অদ্বিতীয় হাতিয়ার, যা আপনাকে সকল দুঃখ কষ্ট থেকে মুক্তি দিবে। এবং আপনাকে সকল দুঃখ কষ্ট ভুলে যেতে সাহায্য করবে।…(RM Shadin)
প্রেমের উক্তি স্ট্যাটাস ক্যাপশন | ফেসবুকের সেরা প্রেমের উক্তি  ক্যাপশন ও স্ট্যাটাস
প্রেম যখন কারো জীবনে আসে তখন নিরবে নিভৃতে আসে। আর যখন কারো জীবন থেকে চলে যায়, তখন সে শব্দ করে যায় কান্নার সুরে। —(RM Shadin)

 কেউ যদি আপনাকে ভালবাসে এবং আপনি তাকে কাঁদালেন তাহলে মনে রাখবেন একদিনআপনি ও একজনকে ভালবাসবেন এবং সেই মানুষটি অবশ্যই আপনাকে কাঁদাবে ।…(RM Shadin)

প্রেমের উক্তি স্ট্যাটাস

 বন্ধুত্ব অনেক সময় ভালোবাসায় পর্যবসিত হয়।

 যে নারীকে আমি ভালবাসি তার সাহায্যসমর্থন ছাড়া আমি যেমনটি চাই তেমনি নৃপতিরুপে আমার দায়িত্বের গুরুভার বহন এবং আমার কর্তব্য পালন আমার সাধ্যের অতীত বলে আমার মনে হয়েছে….(অষ্টম এডওয়ার্ড।)

 ভালোবাসা যখন অবদমিত হয়, তার জায়গাদখল করে ঘৃণা….(হ্যাভনক এলিস।)

 ভালোবাসি আমারা কোন কারন ছাড়াই, কারন ছাড়াই ঘৃণা করি….(জাঁ ফ্রাঁসোয়ারেনার।)

 ওহ, এতো ভাল তাকে আমি বেসেছি , ঘৃনার কোন অনুভূতিই না থাকে তার প্রতি….(জাঁ রাসিন।)

 প্রেম হচ্ছে স্বার্থ সিদ্ধির চরম অভিব্যক্তি- হল.রুক.জ্যাকসন।

 প্রেম নারীর লজ্জাশীলতাকে গ্রাস করে, পুরুষের বাড়ায়-জ্যা পল বিশার।

 যে ভালোবাসা পেলো না, যে কাউকে ভালোবাসতে পারলো না সংসারে তার মতো হতভাগা কেউ নেই- কীটস্।

 ভালোবাসা হচ্ছে একধরনের মায়া যেখানে পুরুষ এক নারীকে অন্য নারী থেকে আলাদা করে দেখে আর নারী এক পুরুষকে অন্য পুরুষ থেকে আলাদা করে দেখে- লুইস ম্যাকেন

 ভালোবাসা হচ্ছে একটা আদর্শ ব্যাপার আর বিয়ে হচ্ছে বাস্তব। আদর্শ ও বাস্তবতার দ্বন্দ্ব তাই কখনোনিষ্পত্তি হবে না- গ্যেটে।

 মনে রাখবেন প্রতিটি মানুষের মাঝে ভাল এবং খারাপ দুইটি দিকই থাকে। যদি এমন হয় আপনি একটি মানুষে মাঝে কোন খারাপ কিছু খুজে পান না! তাহলে বুঝবেনআপনি তাকে অসম্ভব ভালোবাসেন! তাই তার খারাপ দিক গুলো আপনার চোখে পড়ে না…(RM Shadin)

 প্রতিটা মেয়ের জীবনেই একজন ছেলে থাকে যাকে সে মন থেকে কখনোই ভুলতে পারেনা.. আর.. প্রতিটা ছেলের জীবনেই একজন মেয়ে থাকেযাকে সে মন থেকে চায় কিন্তু কখনোই পায়না…(RM Shadin)

 কেউ তোমাকে পছন্দ করবে এই আশায় নিজেকে পরিবর্তন করে ফেলো না… বরং তুমি যেমন আছ তেমনই থাকার চেষ্টা কর…,যে তোমাকে সত্যিকার অর্থেই ভালবাসবে সে সত্যিকারের তোমাকেই ভালবাসবে…(RMShadin)

 মানুষ যখন কাউকে খুব গভীর ভাবে ভালবাসে তখন সে তার প্রেমিক বা প্রেমিকার দোষ গুলো কখনই খুঁজে পায়না।তখন ওর সব দোষ গুলো সুন্দর মনে হয়। ওর সব ভুল গুলো ফুল মনে হয়। ওর সব অন্যায় আবিচার গুলো মেনে নিতে ভাল লাগে। ওর সবকিছুই তখন আপনার কাছে ইতিবাচক মনে হবে। যার ফলে আপনি তখন সঠিক সিদ্ধান্ত সঠিক নিতে পারেন না এবং বার বার নিজের অজান্তে ভুল সিদ্ধান্ত নিয়ে থাকেন। তাই গুনি জনরা বলে প্রেমে পড়লে নাকি মানুষ বোকা হয়ে যায়। —(RM Shadin)
 
 ভালোবাসা পাওয়ার চাইতে ভালোবাসা দেয়াতেই বেশি আনন্দ…(টমাস ফুলার।)

 ভালোবাসতে শেখ, ভালোবাসা দিতে শেখ তাহলে তোমার জীবনে ভালোবাসার অভাব হবে না…(টমাস ফুলার।)

 ঘৃণা অন্ধ, প্রেমের মতই…(টমাস ফুলার।)

 আমরা কোনো ভাবেই ভালোবাসার ওপর মূল্য নির্ধারণ করতে পারি না, কিন্তু ভালোবাসার জন্য দরকারি সব উপকরণের ওপরমূল্য নির্ধারণ করতেই হবে- ম্যালানি ক্লার্ক।

 সোনায় যেমন একটু পানি মিশিয়ে না নিলে গহনা মজবুত হয় না, সেইরকম ভালবাসার সঙ্গে একটু শ্রদ্ধা, ভক্তি না মিশালে সে ভালবাসাও দীর্ঘস্থায়ী হয় না- নিমাই ভট্টাচার্য ক্রোধ।

 বিচ্ছেদের দুঃখে প্রেমের বেগ বাড়িয়া উঠে-রবীন্দ্রনাথ ঠাকুর।

 যে ভালোবাসা না চাইতে পাওয়া যায়, তার প্রতি কোনো মোহ থাকে না- হুমায়ূন আহমেদ।

 ভালোবাসা পাওয়ার চাইতে ভালোবাসা দেওয়াতেই বেশি আনন্দ- জর্জ চ্যাপম্যান।

 তুমি যদি কাউকে ভালোবাস,তবে তাকে ছেড়ে দাও। যদি সে তোমার কাছে ফিরে আসে,তবে সে তোমারই ছিল।আর যদি ফিরে নাআসে,তবে সে কখনই তোমার ছিল না- রবীন্দ্রনাথ ঠাকুর।

প্রেমের উক্তি ক্যাপশন ও স্ট্যাটাস

 দুটো জিনিস খুবই কষ্টদায়ক।একটি হচ্ছে, যখন তোমার ভালোবাসার মানুষ তোমাকে ভালোবাসে কিন্তু তা তোমাকে বলে না।। আর অপরটি হচ্ছে, যখন তোমার ভালোবাসার মানুষ তোমাকে ভালোবাসে না এবং সেটা তোমাকে সরাসরি বলে দেয়- সেক্সপিয়ার।

 প্রেম হয় শুধু দেখা ও চোখের ভাল লাগা থেকে, রাগ থেকে প্রেম হয়, ঘৃণা থেকে প্রেম হয়, প্রেম হয় অপমান থেকে, এমনকি প্রেম হয় লজ্জা থেকেও। প্রেম আসলে লুকিয়ে আছে মানবসম্প্রদায়ের প্রতিটি ক্রোমসমে। একটু সুযোগ পেলেই সে জেগে উঠে-হুমায়ূন আহমেদ।

 প্রেমের আনন্দ থাকে স্বল্পক্ষণ কিন্তু বেদনা থাকে সারাটি জীবন-রবীন্দ্রনাথ ঠাকুর।

 প্রেম মানুষকে শান্তি দেয় কিন্তু স্বস্তি দেয় না-বায়রন।

 কাউকে প্রচন্ডভাবে ভালবাসার মধ্যে এক ধরনের দুর্বলতা আছে। নিজেকে তখন তুচ্ছ এবং সামান্য মনে হয়। এই ব্যাপারটা নিজেকে ছোট করে দেয়- হুমায়ূন আহমেদ।

 প্রেমের মধ্যে ভয় না থাকিলে রস নিবিড় হয় না-রবীন্দ্রনাথ ঠাকুর।

 ভালবাসা কারো জন্য দীর্ঘ প্রক্রিয়া আবার কারো জন্য স্বল্প। কিন্তু কষ্ট দুটোতেই সমান- হুমায়ূন আহমেদ।

 একই ব্যাক্তির সাথে বহুবার প্রেমে পড়াই হল সার্থক প্রেমের নির্দশন-ব্রাটন।

 প্রেমে পড়লে বোকা বুদ্ধিমান হয়ে উঠে, বুদ্ধিমান বোকা হয়ে যায়-স্কুট হাসসুন।

 মেয়েদের তৃতীয় নয়ন থাকে। এই নয়নে সে প্রেমে পড়া বিষয়টি চট করে বুঝে ফেলে- হুমায়ূন আহমেদ।

 যে ভালবাসা যত গোপন, সেই ভালবাসা তত গভীর- হুমায়ূন আহমেদ।

 দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম প্রেম বলে কিছু নেই। মানুষ যখন প্রেমে পড়ে, তখন প্রতিটি প্রেমই প্রথম প্রেম- হুমায়ূন আজাদ।

 ভালোবাসার জন্য যার পতন হয় সে বিধাতার কাছে আকাশের তারার মত উজ্জ্বল- জনসন।

 প্রেম হল সিগারেটের মতো, যার আরম্ভ হল অগ্নি দিয়ে, আর শেষ পরিণতি ছাই দিয়ে-জর্জ বার্নার্ড শ।

 ধোয়া, টাকা আর প্রেম কিছুতেই চেপে রাখা যায় না ঠিক ফুটে বেরুবেই-শংকর।

 যদি আপনি দুইজন মানুষকে ভালবেসে থাকেন তাহলে বলা বাহুল্য যে আপনি দ্বিতীয়মানুষটি ­ কেই সত্যি ভালবাসেনপ্রথম মানুষটিকে নয়…কারন, আপনি যদি প্রথম মানুষটিকে ভালোবাসতেন,তাহলে দ্বিতীয় মানুষটির প্রেমে কখনোই পড়তেন না….(RM Shadin)

 ভালবাসা অনেক বেশি সুন্দর হয় তখন,যখন ভালবাসার মানুষের সব কথা মানা যায়।যখন ভালবাসার মানুষকে খারাপসময়েও পাশে পাওয়া যায়।যখন ভালবাসার মানুষ কে নিজের থেকেও বেশি বিশ্বাস করা যায় …(RM Shadin)

 কারো কারো জীবনে এমন কিছু ঘটনা থাকে,যা চাইলেও সে অন্য কারো সাথে কখনও শেয়ার করতে পারে না।কাউকে বললেও সে হয়তো বুঝতে পারে না।আর এইঘটনা গুলোকে স্মৃতির পাতা থেকে ও কখনো মোছাযায় না।তাই এই বেদনা গুলো শুধু নিজের মাঝেই বয়ে বেরাতে হয় আজীবন…(RMShadin)

 হইত মানুষটি সারাজীবনের জন্য আপনার হয়ে থাকবে, নয়তোবা আপনি সারাজীবনের জন্য একটাশিক্ষা পাবেন।…(RM Shadin)

 কারো মনে আঘাত দিও না, সুখী হতে পারবেনা।ভালবাসতে না পার,অভিনয় করনা।মনে রেখ কারো চোখের পানি,তোমার জীবনে অভিশাপ হয়ে ঝরতে পারে…(RM Shadin)

 আপনাকে যে অনেক ভালোবাসে দেখবেন সে আপনার সাথে শুধু শুধু খোচা- খোচি করে ঝগড়া করবে ।কিন্তু যখন পৃথিবীর কোন কারনে আপনার মন খারাপ হবে,তখন সে আপনার মুখের হাসির জন্য পুরো পৃথিবীটাকে আপনার সামনে এনে দেওয়ার চেষ্টা করবে…(RM Shadin)

 ছেলে এবং মেয়ে বন্ধু হতে পারে, কিন্তু তারা অবশ্যই একে অপরের প্রেমে পড়বে। হয়ত খুবই অল্প সময়ের জন্য, অথবা ভুল সময়ে। কিংবা খুবই দেরিতে, আর না হয় সব সময়ের জন্য। তবে প্রেমে তারা পড়বেই- হুমায়ূন আহমেদ।

 নারীর প্রেমে মিলিনের গান বাজে, পুরুষের প্রেমে বিচ্ছেদের বেদনা-রবীন্দ্রনাথ ঠাকুর।

 ভালোবাসা হচ্ছে একটা আদর্শ ব্যাপার আর বিয়ে হচ্ছে বাস্তব। আদর্শ ও বাস্তবতার দ্বন্দ্ব তাই কখনোনিষ্পত্তি হবে না। -(গ্যেটে,কবি)

 ভালোবাসা হচ্ছে একধরনের মায়া যেখানে পুরুষ এক নারীকে অন্য নারী থেকে আলাদা করে দেখে আর নারী এক পুরুষকে অন্য পুরুষ থেকে আলাদা করে দেখে। -(লুইস ম্যাকেন, আমেরিকান সাংবাদিক)

 একটি হৃদয় কখনো কখনো ভেঙে যেতে পারে কিন্তু তখনো সেটা একই রকম রক্ত সরবরাহ করে। -(ফ্রাইড গ্রিন টমাটোস)

 কাউকে ভালোবাসার জন্য কোন কারন লাগেনা! তুমি যদি ব্যাখ্যা করতে পার কেন তাকে তুমি ভালোবাসো?তাহলে এটা কেবলি পছন্দ কিন্তু যদি না পার তাহলে এটাই হচ্ছে ভালবাসা!…(RM Shadin)

 এমন কাউকে ভালবেসো না, যে তোমার অনুভূতি নিয়ে খেলা করে,, ভালবাসো এমনএকজনকে যে ভালবাসতে না পারুক অন্তত তোমার ভালবাসা কে সম্মান করবে…(RM Shadin)

 যদি একটা ছেলে, একটা মেয়ের জন্য কাঁদে তবে এর মানে এই নয় যে ছেলেটা বোকা। যদি একটা ছেলে, একটি মেয়ের কাছে প্রতারিত হবার পরও তাকে ভালোবাসে তার মানে এই নয় যে সে পাগল! বরং সেই ভালোবাসতে জানে,ভালোবাসার মর্ম সেই বোঝে!…(RM Shadin)

 ভালবাসা যা দেয় তার চেয়ে বেশী কেড়ে নেয়- টেনিসন।

 সত্যিকারের ভালোবাসা হল অনেকটা প্রেতআত্মার মতো। এ নিয়ে সবাই কথা বলে,কিন্তু শুধুমাত্র কয়েকজনই এর দেখা পায়- লা রচেফউকোল্ড।

 প্রেম/ভালবাসা হল আপেক্ষিক বিষয় কারও জন্য তা স্বর্গ সুখ বয়ে আনে, আবার কাউকে দুখের সাগরে ভাসিয়ে দেয়

 প্রেমের পরশে প্রত্যেকেই কবি হয়ে ওঠে… (প্লেটো।)

 প্রেম প্রকৃতির দ্বিতীয় সূর্য…(জর্জ চ্যাপম্যান।)

 যদি কেউ তোমাকে সত্যিই ভালবাসতো তবে কখনোই সে তোমাকে তিলে তিলে কষ্ট দিয়ে চলে যেতে পারত না, হয়ত তুমি তাকে সত্যিই ভালবেসেছিলে তাই সেই মানুষটির জন্য এখনো তুমি কাঁদো!…(RMShadin)

 যখন তুমি কারো নিকটে থাকবে,তখন সে তোমার অজান্তেই তোমার অনেক আপনজন হয়ে উঠবে! আবার যখন তোমার এবং সেই মানুষটিরদূরত্ব বাড়বে,তখন সেই আপন মানুষটিই অনেক অপরিচিত হয়ে যাবে….(RM Shadin)

 অনেক মানুষই ভাবে যে পৃথিবীর সবচেয়ে সুন্দর কথা হলো I LOVE YOU কিন্তু এর চেয়েও প্রিয় বাক্য হলো যখন কেউ আপনাকে বলে I LOVE YOU TOO …..(RM Shadin)

 আপনি যাকে ভালোবাসেন সে হয়তো দুনিয়ার সবচেয়ে সুন্দরী নাও হতে পারে, কিন্তু আপনি তাকে ভালোবাসার পর আপনার কাছে তাকেই দুনিয়ার সবচেয়ে সুন্দরী মনে হবে….(RM Shadin)

 ভালোবাসা জিনিসটা কোন দিনও বেঁধে রাখতে নেই!খোলা আকাশে উড়িয়ে দিতে হয়!যাতে সে অনেকটা জায়গা নিয়ে নিজেকে মেলে ধরতে পারে!..(RM Shadin)

 খুব কাছের কাউকে ভুলে যাওয়ার কোন সংক্ষিপ্ত পথ নেই। প্রতিদিন তাকে মনেপড়তে থাকবে এবং স্মৃতিগুলো কষ্ট দিতেথাকবে,..(RM Shadin)

 কিছু কিছু বন্ধুত্ব ভালোবাসার জন্যনষ্ট হয়ে যায় । কিছু কিছু ভালোবাসা বন্ধুত্বের জন্য উৎস্বর্গ হয়ে যায়…(RM Shadin)

 যখন কোন পুরুষ কোন নারীকে ভালবাসে,তখন সে তার জন্য সব কিছু করতে পারে।কেবল তাকে ভালবেসে যেতে পারেনা- অস্কার ওয়াইল্ড।

 প্রেম লুকানো পথ চেনে…(জার্মান প্রবাদ।)

 আমরা কোনো ভাবেই ভালোবাসার ওপর মূল্য নির্ধারণ করতে পারি না, কিন্তু ভালোবাসার জন্য দরকারি সব উপকরণের ওপরমূল্য নির্ধারণ করতেই হবে। -(ম্যালানি ক্লার্ক, আইরিশ অভিনেত্রী)

 ছেলেদের জন্য পৃথিবীতে সব চাইতে মূল্যবান হল মেয়েদের হাসি- হুমায়ূন আহমেদ।

 প্রেমের ক্ষেত্রে জয়ী হয়ে কেউ শিল্পী হতে পারে না, বড় জোর বিয়ে করতে পারে-ওয়াশিংটন অলসটন।


আশা করি আপনাদের এই প্রেমের উক্তি পছন্দ হয়েছে। যদি ভালো লেগে থাকে তাহলে আমাদের ওয়েবসাইটের বাকি পোস্টগুলো পড়তে ভুলবেন না। ধন্যবাদ”

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন